Loading...

News Details

বিএসএমআরএএইউ এর আইকিউএসি অফিস কর্তৃক "A Daylong Workshop on Quality Assurance and IQAC" শীর্ষক প্রশিক্ষণ কর্মশালার আয়োজন

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান অ্যাভিয়েশন অ্যান্ড অ্যারোস্পেস বিশ্ববিদ্যালয় (বিএসএমআরএএইউ) এর  শিক্ষার  গুণগতমান ও এর চলমান অগ্রগতি বাস্তবায়ন নিশ্চিতকরণের লক্ষ্যে ০৬ মে ২০২৩ তারিখে বিশ্ববিদ্যালয়ের আইকিউএসি অফিস "A Daylong Workshop on Quality Assurance and IQAC" শীর্ষক একটি প্রশিক্ষণ কর্মশালার আয়োজন করেছে।

বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য এয়ার ভাইস মার্শাল এ এস এম ফখরুল ইসলাম প্রধান অতিথি হিসেবে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। তিনি তাঁর স্বাগত বক্তব্যে সকলকে সময়োপযোগী ও গুরুত্বপূর্ণ এ প্রশিক্ষণ থেকে লব্ধ অভিজ্ঞতা বিএসএমআরএএইউ এর গুণগতমান উন্নয়নে বাস্তবে প্রয়োগের আহ্বান জানান। অনুষ্ঠানটির প্রথম পর্বে Quality Assurance এবং দ্বিতীয় পর্বে Institutional Quality Assurance Cell (IQAC) এর উপর মূল নিবন্ধ উপস্থাপন করেন বাংলাদেশ অ্যাক্রেডিটেশন কাউন্সিল এর সদস্য প্রফেসর ড. সঞ্জয় কুমার অধিকারী। বিশ্ববিদ্যালয়ের প্রো ভাইস-চ্যান্সেলর এয়ার কমডোর এ টি এম হাবিবুর রহমান সমাপনি বক্তব্য প্রদান করেন।  অনুষ্ঠানে সংশ্লিষ্ট সকল ফ্যাকাল্টি, স্টাফ এবং অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।  উক্ত অনুষ্ঠানে লালমনিরহাট ক্যাম্পাসের সদস্যগণ ভার্চুয়ালী  অংশগ্রহণ করেন।